Monday, April 15, 2019

শহীদ নুসরাতসহ সব খুন র্ধষণের বিচার ও শাস্তির দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ, ফেনী জেলার মানববন্ধন


শহীদ নুসরাতসহ সব খুন র্ধষণের বিচার ও শাস্তির দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানয়িাত বিপ্লব, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় সোমবার বিকেল (১৫ এপ্রিল) ফেনী দোয়েল চত্বর এর সামনে এক বিশাল শান্তির্পূণ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ ফেনী জেলার সভাপতি মাওলানা গোলাম সরওয়ার। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আল্লামা আরেফ সারতাজ, এমদাদুল হক সায়ীফ, হাফেজ ইলিয়াছ শাহ, শেখ নঈমুদ্দিন, আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার, ফেনী জেলার সাধারণ সম্পাদক আল্লামা হাসান আবরার এবং ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ মোশারফ হোসেন মাসুদ, সাংবাদিক আবুল কালাম আজাদ, তাহেরুল ইসলাম, নুরুল আবছার, জহিরুল ইসলাম, মো. হোসেন ও এমরান হোসেন


নেতারা শহীদ নুসরাতসহ সর্ব খুন ধর্ষণের তিব্র নিন্দা জানান। কোরআনুল করীমের সুরা মায়েদার ৩২তম আয়াত শরীফের উদ্বৃতি দিয়ে তারা বলেন, যে একজন মানুষকে হত্যা করলো সে সমগ্র মানবজাতিকে হত্যা করলো, যে একজন মানুষকে বাঁচালো সে সমগ্র মানবজাতিকে বাঁচালো।

নেতারা বলেন, ইসলামের মহান নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের মূল শিক্ষা সব মানুষকে ভালোবাসা ও সব মানুষের কল্যাণ সাধনা এবং  যেকোনো সৃষ্টির ক্ষতি করা থেকে বিরত থাকা। তারা বলেন, ইসলাম সব মানুষের নিরাপত্তা ও বিশ্ব শান্তির ধারক এবং কোনো মুসলিম বা মানবিক মানুষ কাউকে বিনা অপরাধে হত্যা করতে পারে না।

নেতারা বলেন, বলেন, ধর্মের নামে অধর্ম উগ্রবাদ, বস্তুবাদি মতবাদ ও স্বৈর রাষ্ট্রব্যবস্থা মানুষকে হিংস্র পাশবিক
অমানুষ বানায় এবং সমাজ ও রাষ্ট্র খুন-জুলুমের আখড়া হয়ে যায়। আর এ কারণে আজকে ধর্ষণের মতো জঘন্য অপরাধ বেড়ে গেছে।

নেতারা নুসরাতের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ইনসানিয়াতের নেতারা সব মানুষের জীবনের নিরাপত্তা ও অধিকার রক্ষায় বস্তুবাদি চেতনার একক গোষ্ঠীবাদি স্বৈরতামুক্ত সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানান।

মানববন্ধন শেষে শহীদ নুসরাতের রুহের মাগফিরাত ও রহমত কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন