Tuesday, April 23, 2019

ছাত্র বলাৎকার, কওমি মাদ্রাসার শিক্ষক আটক


ফেনী প্রতিনিধি:
দাগনভূঞা সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুরের আল জামিয়াতুল ইসলামীয়া  আবদুল্লাহ ইবনে আব্বাস নামে একটি কওমী মাদ্রাসা থেকে আবদুর রহমান (৩০) নামে এক কওমি মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার দুপুরে মাদ্রাসার আবাসিক কক্ষ থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত আবদুর রহমান কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরাফপুরের নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৩ বছর আগে  শিশুটি ঐ মাদ্রাসায় ভর্তি হয়। মাদ্রাসার আবাসিকে থেকে ৩য় শ্রেনীতে পড়ালেখা করে। গত শনিবার শিশুটিকে বলৎকার করে শিক্ষক আবদু্র রহমান। পরেরদিন শিশুটি বাড়ীতে যায়। মঙ্গলবার শিশুটিকে মাদ্রাসায় আসার জন্য চাপ দিলে সে কান্নাকাটি শুরু করে। পরে এক পর্যায়ে তার মাকে বলৎকারের বিষয়টি জানায়। পরে শিশুটির পিতা বিষয়টি মাদ্রাসায় এসে স্থানীয় লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেন।
দাগনভূঞা থানার ওসি (তদন্ত) মো. ছমি উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত আবদুর রহমানকে আটক করেছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পুলিশ শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠিয়েছে। শিশুটির বাড়ী একই উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের করম উল্লাপুর গ্রামে।

শেয়ার করুন