Wednesday, September 18, 2019

ফেনীর হাসপাতালগুলো অতিরিক্ত ফি নিলে হাসপাতাল-চেম্বার বন্ধ করে দেয়া হবে

ফেনীর সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান বলেছেন, ফেনীতে প্রাইভেট হাসপাতাল/ চেম্বারে অতিরিক্ত ডাক্তারী ফি বন্ধ করতে ও রিপোর্ট দেখাতে ফি নেওয়ার বিষয়ে সতর্ক করা হয়েছে। এরপরও অতিরিক্ত ফি আদায় করলে হাসপাতাল-চেম্বার সিলগাল করে দেওয়া হবে।

সরকারি-বেসরকারী যেকোনো হাসপাতালে চিকিৎসা অবহেলা বা ভূল চিকিৎসায় রোগী মারা গেলে আমাকে লিখিতভাবে জানাবেন, ব্যবস্থা নিবো। সবসময় ভালো কোম্পানির ঔষধ খাবেন এবং ডাক্তার যে ঔষধ দেয় তা ক্রয়ের সময় মিলিয়ে নিবেন। অনেক সময় দোকানী ঔষধ পরিবর্তন করে দেয়। সাধারন অসুস্থতায় এন্টিবায়েটিক খাবেন না।



গতকাল মঙ্গলবার ওয়ার্ল্ড পেশেন্ট সেফটি ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এসব কথা বলেন। সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. রুবায়েত বিন করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ রানা, জেলা ড্রাগ সুপার সালমা সিদ্দিকা।

এছাড়া বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক দিদারুল আলম, বিটিভির ফেনী প্রতিনিধি শওকত মাহমুদ, দৈনিক ফেনীর সময় স্টাফ রিপোর্টার রাসেল চৌধুরী, সাজেদা ফাউন্ডেশনের ফিল্ড কো-অর্ডিনেটর মাসুদ পারভেজ প্রমুখ। দিবসটি উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়সহ সরকারী হাসপাতাল সমূহ আলোকসজ্জা করা হয়।

শেয়ার করুন