Sunday, September 22, 2019

ফেনীতে এস আলম বাসে র‌্যাব-৭ এর অভিযান, ইয়াবাসহ আটক ২


এবার “এস আলম” বাসে ৩৪ লাখ টাকার ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৭।র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,  মাদক কারবারীরা চট্টগ্রাম থেকে ‘‘এস আলম’’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করিয়া ফেনীর মহিপাল এলাকা অতিক্রম করেছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে আজ ২১ সেপ্টেম্বর  ভোরে র‌্যাবের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন জাগড়জুলি বিশ্বরোড সংলগ্ন জোন হাইওয়ে হোটেল এর সামনে অবস্থান নেন। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা চট্টগ্রাম হতে ঢাকাগামী ‘‘এস আলম’’ পরিবহনের ১ টি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে চালক র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। 



তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে ২ জন যাত্রী বের হয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে  মোঃ ফারুক (৩৩), ও মোঃ কাইছার (৩২), কে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ৬,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৩৩ লক্ষ ৭৫ হাজার টাকা।

শেয়ার করুন