Sunday, September 22, 2019

ফুলগাজী আ’লীগের নেতৃত্বে আলিম-হারুন

ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে নেতৃত্ব পেয়েছেন যথাক্রমে আবদুল আলীম মজুমদার ও হারুন মজুমদার। বিগত কমিটিতে আলিম সাধারণ সম্পাদক ও হারুন সাংগঠনিক সম্পাদক ছিলেন। আলিম উপজেলা পরিষদ ও হারুন আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

রবিবার বিকালে ফুলগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকোল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। প্রধান বক্তা ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। উপজেলা সভাপতি হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমার বি.কম। উপজেলা সাধারণ সম্পাদক আবদুল আলিম মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি জাহানআরা বেগম সুরমা, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আকরামুজ্জামান, সহ-সভাপতি আলী হায়দার ও খায়রুল বশর মজুমদার তপন, সাংস্কৃতিক সম্পাদক বাহার উদ্দিন বাহার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ আবুল হোসেন, সদস্য শেখ আবদুল্লাহ।
২০১২ সালের ডিসেম্বরে সম্মেলনে একরামুল হক একরাম সভাপতি ও আবদুল আলিম সাধারণ সম্পাদক হন। ২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমী সড়কে প্রকাশ্য দিবালোকে একরামকে কুপিয়ে ও গুলি করে হত্যার পর আগুনে পুড়িয়ে ফেলা হয়। এরপর সভাপতি পদে দীর্ঘদিন ভারপ্রাপ্ত দায়িত্ব পালন করেন হাজী জামাল উদ্দিন। কিছুদিন পর তাকে ভারমুক্ত করে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব দেয়া হয়। জেলা পরিষদ নির্বাচনে সদস্যও হন হাজী জামাল।

শেয়ার করুন