Thursday, September 26, 2019

দাগনভুঞায় কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষন, ধর্ষক গ্রেফতার


দাগনভূঞা প্রতিনিধি- দাগনভূঞায় কিশোরীকে (১৬) বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষন করার অভিযোগে সাইফুল ইসলাম (২৮) নামের এক বখাটে গ্রেপ্তার করেছে পুলিশ । বুধবার দুপুরে উপজেলার সিলোনীয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।পু

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ৮ জুলাই সকালে দাগনভূঞা পৌরশহরের কৃষ্ণরামপুর গ্রামের সজীব মঞ্জিলের ভাড়াটে আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম জোরপূর্বক সিএনজিযোগে কিশোরী অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আত্মীয়-স্বজন ও বিভিন্নস্থানে খোঁজ করে ওই কিশোরীর সন্ধান না পেয়ে বাবা থানায় নিখোঁজের সাধারণ ডায়েরী (জিডি) করেন।


পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে উপজেলার সিলোনীয়া বাজার থেকে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে ধর্ষিতার বাবা ও মা থানায় যেয়ে মেয়ের সাথে কথা বলেন। এঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

নির্যাতিত কিশোরী জানান, বিয়ের প্রলোভনে তাকে সিএনজি যোগে প্রথমে মহিপাল ও পরবর্তীতে চট্টগ্রামের হালি শহর এলাকার ভাড়া বাসায় একাধিকবার  ধর্ষণ করে সাইফুল।

দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব বলেন, ধর্ষককে আদালতে প্রেরন করা হয় ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন