Sunday, November 17, 2019

ফেনীতে অপহরণের ৪২ ঘণ্টা পর ছাত্রী উদ্ধার, যুবক গ্রেপ্তার


ফেনীতে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের ৪২ ঘণ্টা পর পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে সহিদুল ইসলাম (২৩) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। আটক সহিদুল ইসলাম চট্টগ্রামের মিরসরাই উপজেলার কিছমত জাফরাবাদ গ্রামের বাসিন্দা এবং পেশায় কাভার্ডভ্যান চালক।এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ফেনী সদর উপজেলার সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে সহিদুল বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে বিয়ের প্রস্তাবও দেন। ছাত্রী ও তার পরিবার বিয়ের প্রস্তাবও প্রত্যাখ্যান করে। এতে সহিদুল যুবক ক্ষেপে যান। গত বুধবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সহিদুলের নেতৃত্বে চার-পাঁচজন তাকে একটি মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। 
এ ঘটনায় ওই ছাত্রীর মা একটি মামলা করেন। পুলিশ প্রযুক্তির মাধ্যমে সহিদুলের মোবাইল ট্র্যাক করে তাঁর অবস্থান নিশ্চিত হয়। এরপর ফেনী থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়ার নেতৃত্বে একটি দল গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে মিরসরাইয়ের একটি বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার এবং সহিদুলকে গ্রেপ্তার করে ফেনীতে আনা হয়।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন অপহৃত স্কুলছাত্রীকে ৪২ ঘণ্টা পর উদ্ধার ও অপহরণের প্রধান হোতা সহিদুল ইসলামকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন