Thursday, December 5, 2019

আকাশবাড়ি হলিডেইজের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

বিশেষ প্রতিবেদন:ঘুরতে পছন্দ করেন না এরকম মানুষ খুঁজে পাওয়া দায়। দেশ ও দেশের বাইরে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে ট্রাভেল এজেন্সি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই এই প্রথম বিদেশ ভ্রমণের স্বপ্নপূরণ করতে আকাশবাড়ি হলিডেইজ নিয়ে এলো দারুণ সব অফার।

আকাশবাড়ি হলিডেইজ ট্রাভেল এজেন্সিই পারে আপনার ভ্রমণকে অনেক সহজ, সুন্দর ও নিরাপদ করে তুলতে। কম খরচে আপনার ভ্রমণকে আরও বেশি উপভোগ্য করে তোলাই আকাশবাড়ি হলিডেইজ ট্রাভেল এজেন্সির মূল কাজ।

সম্প্রতি বনানীতে আকাশবাড়ি হলিডেইজের মিডিয়া অফিসে প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) তৌহিদুল আলম মিল্কী ও চিফ অপারেটিং অফিসার (সিওও) লরি সিপ সনসহ সৌজন্যমূলক সভা করেন।

আকাশবাড়ি হলিডেইজের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) তৌহিদুল আলম মিল্কী বলেন, ‘মধ্যবিত্তদের বিদেশ ভ্রমণের যে ইচ্ছা সেটা আমরাই প্রথম কম খরচে আকর্ষণীয় ও সর্বচ্চো মানের নিরাপদ ভ্রমণ প্যাকেজ দিচ্ছি। আমাদের এই ট্রাভেল ইতোমধ্যেই সবাই কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে আকাশবাড়ি হলিডেইজের ৭টি শাখা নিয়ে আমরা আপনাদের সেবায় কাজ করে যাচ্ছি।’

চিফ অপারেটিং অফিসার (সিওও) লরি সিপ সন বলেন, ‘অন্য যেকোনো ট্রাভেল এজেন্সির প্যাকেজ প্রাইজের সঙ্গে চ্যালেঞ্জ করে বাজারে অন্যতম জায়গা দখল করে আছেন আকাশবাড়ি হলিডেইজ। আমরা চাই, সর্বনিম্ন মূলে আপনাদের ভ্রমণকে আরও বেশি উপভোগ্য করে তুলতে। অবশ্যই আকাশবাড়ি হলিডেইজ আপনাদের জন্য ভালো কিছু করবে।’

আলোচনা সভায় উপস্থিত ছিলেন আকাশবাড়ি হলিডেইজের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) তৌহিদুল আলম মিল্কী, চিফ অপারেটিং অফিসার (সিওও) লরি সিপ সন লরি সিপ সন। এ ছাড়াও ছিলেন আকাশবাড়ি হলিডেইজের সব কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন