Tuesday, December 3, 2019

ফেনীতে মিজান আজহারির কুফরি সভা বন্ধ এবং গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন

ফেনী প্রতিনিধি:শানে রেসালাতের দুশমন কুখ্যাত জামাত শিবির বেয়াদব শয়তান মিজান আজহারির সভা বন্ধ এবং গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ এর উদ্যোগে ফেনী দোয়েল চত্বর ট্রাংক রোডে আজ মঙ্গলবার এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নিদের্শনায় আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আল্লাম গোলাম সরওয়ার। বক্তব্য রাখেন বিশ্ব সুন্নী আন্দোলন ফেনী জেলা শাখার সহ-সভাপতি- অধ্যক্ষ সাইদুর রহমান, মাওলানা আবদুল্যাহ আনসারী, মাওলানা ফখরুদ্দিন, মাও শাখাওয়াত হোসেন, মোশারফ হোসেন মাসুদ, বিশ্ব সুন্নী আন্দোলন, ফেনী জেলার সাধারন সম্পাদক হাসান আবরার, আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক তাহেরুল ইসলাম।



এছাড়া বক্তব্য রাখেন, বারাহীগুনী দরবার শরীফের সাহেবজাদা শেখ সাবেরুল হক চিশতী, মুধুপুর দরবার শরীফের সাহেবজাদা জহিরুল আলম সোহেল, চিশতীয়া কাছেমীয়া দরবার শরীফের শাহাদাজা, রাহে হাসেম ভান্ডার সুলতানপুর দরবার শরীফের সাহেবজাদা হাকিম আলতাফ হোসেন ইমন, মজিবুল হক খলিফা ফেনী জেলা মাইজভান্ডার শরীফের সভাপতি প্রমুখ।



সুন্নী আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ইসলামের শত্রু শয়তান সালাফি মওদুদিবাদি এ কাফের ওয়াজ মাহফিলের ছদ্মবেশে জংগিবাদি উগ্রবাদি কুফরি মতবাদ ছড়াচ্ছে এবং শানে রেসালাতে অবমাননা করে ঈমানের মূলে আঘাত করে যাচ্ছে। কোন মুমিনের পক্ষে রাসুলের শানে অবমাননা ধৃষ্টতা সহ্য করা সম্ভব না জানিয়ে বক্তাগণ বলেন, দয়াময় আল্লাহতাআলার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও প্রাণপ্রিয় আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের শানে বেয়াদবি ও অবমাননা প্রাণের বিনিময়ে হলেও প্রতিহত করা হবে। বক্তাগণ মানবন্ধনে প্রাণাধিক রাসুলের শানে কুফরি অবমাননাকারী শয়তান মিজান আজহারীর গ্রেফতার ও শাস্তির দাবি এবং আগামী ৫ ই ডিসেম্বর ফেনী সদরে আয়োজিত এ কুফরি সভা বন্ধের দাবি জানান ।

শেয়ার করুন